হলুদ কাব্য - ২
- সব্যসাচী জামান ০৭-০৫-২০২৪

সব্যসাচী জামান
০৭/০৯/২০১৯ খ্রি:।

এবং তোমাদের ভালোবাসা
আচ্ছন্ন রাখে আমার আকাশ।
আমি বারংবার বেঁচে উঠি
বিচলিত সময়ের গতিশীলতায়।
অনেক মৃত্যু এড়িয়ে
স্বপ্নের বুনন তুলি প্রতিনিয়ত;
হৃদয়ের নক্সিকাঁথায়।

এভাবে -
এক হলুদ সকালে,
গোপন প্রিয়ার অভিসারে মগ্ন,
শেষ চুম্বনে
রক্তিম ঠোঁট নি:সৃত লালা-
লেগে থাকে নিষিদ্ধ প্রণয়ের মহাকাব্যে।

অত:পর
মহাকালে লীন আমাদের
অনিবার্য মৃত্যু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।